সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / সরকারি নাজির আখতার কলেজের প্রাক্তন ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক মিজানুর রহমানের অকালপ্রয়াণ

সরকারি নাজির আখতার কলেজের প্রাক্তন ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক মিজানুর রহমানের অকালপ্রয়াণ

বাঙালি বার্তা ডেস্কঃ সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মিজানুর রহমান (৪২) চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৮ টা ৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না—রাজেউন)। মস্তিষ্কে অক্সিজেন স্বল্পতাজনিত সমস্যায় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। তার চিকিৎসক জানিয়েছেন, ‘করোনা পরীক্ষায় তার নেগেটিভ ফলাফল আসলেও তার উপসর্গগুলো থেকে মনে হয় তিনি করোনাতেই মৃত্যুবরণ করেছেন।
মৃত্যুকালে প্রভাষক মিজানুর রহমান স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ আছর গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ীতে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।
সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মিজানুর রহমানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের ছাত্র ও বাঙালি বার্তা সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমন, ৯৫ ব্যচের ছাত্র আব্দুল কাইয়ুম, সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তাহেরুল ইসলাম উজ্জ্বল, আব্দুল হাই ,বয়ড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মিজানুর রহমান, ঢাকা জজ কোর্টের আইনজীবী অ্যাড. আব্দুল মালেক প্রমূখ।

Check Also

গোবিন্দগঞ্জে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =