সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সাংবাদিকদের সম্পর্কে করা মন্তব্য প্রত্যাহার না করলে সংবাদ বর্জনসহ বৃহত্তর কর্মসূচি – বিইউজে

সাংবাদিকদের সম্পর্কে করা মন্তব্য প্রত্যাহার না করলে সংবাদ বর্জনসহ বৃহত্তর কর্মসূচি – বিইউজে

খবর বিজ্ঞপ্তিরঃ বগুড়া-৭(গাবতলী-শাজাহানপুর) আসনের বর্তমান সাংসদ ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আলতাফ আলী গত ২৫ ডিসেম্বর বগুড়ায় কর্মরত কয়েজন সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ করার পাশাপাশি সাংবাদিকদের পেশাগত মর্যাদাকে হেয়প্রতিপন্ন করে মন্তব্য করেছেন। তাঁর এই আচরণে বগুড়া সাংবাদিক ইউনিয়ন(বিইউজে) খুবই মর্মাহত। একজন সংসদ সদস্য এবং সংসদ নির্বাচনের প্রার্থী সাংবাদিকদের বিষয়ে প্রকাশ্যে নেতিবাচক এমন মন্তব্য করতে পারেন তা জেনে আমরা বিস্মিত। আমরা ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি অবিলম্বে তাঁকে সাংবাদিকদের সম্পর্কে করা মন্তব্য প্রত্যাহারের দাবি জানাচ্ছি।
তিনি হয়তো ভুলে গেছেন যে সাংসদ হিসেবে ক্ষমতায় থাকাকালীন সময়ে তিনি তাঁর এলাকার জনগণের পাশে দাঁড়াতে ব্যর্থ হওয়ার বিষয়ে পেশাদার সাংবাদিকরা অভিযোগ পেয়েই নির্বাচনকালীন সময়ে তার মন্তব্য জানতে চান। এতে তিনি সাংবাদিকদের কাছে যে ক্ষোভ প্রকাশ করেছেন এবং শালীনতা বিবর্জিত আচরণ করেছেন তা কোনভাবেই একজন সংসদ সদস্যের কাছে কাম্য হতে পারেনা।
তিনি যদি অবিলম্বে তাঁর ওই বক্তব্য প্রত্যাহারের ঘোষণা না দেন তা হলে বগুড়ার পেশাজীবী সাংবাদিকরা তাঁর সংবাদ বর্জনসহ বৃহত্তর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।

Check Also

সোনাতলায় ভাসমান অবস্থায় পাওয়া গেল নবজাতকের লাশ

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলায় মন্ডমালা কালিমন্দির সংলগ্ন বেইলি ব্রিজের নিচে ভাসমান অবস্থায় পাওয়া গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + seventeen =