সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে সাঘাটায় সাংবাদিকদের সমাবেশ ও মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে সাঘাটায় সাংবাদিকদের সমাবেশ ও মানববন্ধন

জয়নুল আবেদীন, সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার বেলা ১১ টায় সাঘাটা প্রেস ক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ উপজেলা শাখার আয়োজনে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক আজহারুল ইসলাম, আনিছুর রহমান টিপু, জয়নুল আবেদীন, আবু তাহের, জাকিরুল ইসলাম জাকির, আব্দুল মাজেদ মাজু, আবু সাঈদ মন্ডল, আসাদ খন্দকার, আনোয়ার হোসেন রানা, আরিফুর রহমান লিটু, জিল্লুর রহমান, সাহাবুল ইসলাম ও মশিউর রহমান এবং সামাজিক সংগঠণ নিজেরা করি সংস্থার আলমগীর হোসেন সহ অনেকে।
বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের উদ্দেশ্যে বলেন , স্বাস্থ্য বিভাগের দায়িত্ববানরা নিজেদের অন্যায় ঢাকতে গিয়ে সাংবাদিক রোজিনাকে পরিকল্পিতভাবে ৫ ঘন্টা আটকে রেখে হেনস্তা ও নির্যাতন করেছে।
স্বাস্থ্য বিভাগের দুর্নীতি আড়াল করতে দুর্নীতিবাজরা রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় ফাঁসিয়েছেন।
রোজিনা ইসলামকে হেনস্তা করা মানে পুরো সাংবাদিক সমাজ কে হেনস্তা করা হয়েছে !
পরিশেষে সাঘাটা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ সারাদেশের সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার পশাপাশি সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তির দাবি ও চক্রান্তকারী সকলকে আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন।

Check Also

গোবিন্দগঞ্জে কোচের সাথে পিকআপের সংঘর্ষে ২ জন হতাহত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী কোচের সাথে বিপরীত …

Leave a Reply

Your email address will not be published.

fourteen − thirteen =