সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / সাঘাটায় গভীর রাতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে যখমঃ স্ত্রী আটক

সাঘাটায় গভীর রাতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে যখমঃ স্ত্রী আটক

জয়নুল আবেদীন , বিশেষ প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার বসন্তের পাড়া গ্রামে সাহেব মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে গত শনিবার গভীর রাতে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়ে রক্তাক্ত যখম করেছে। আশংকাজনক অবস্থায় তাকে বগুড়া ইসলামিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপরে আহত সাহেব মিয়ার স্ত্রী ইনা পারভীনকে পুলিশ আটক করেছে।
এলাকাবাসি সূত্রে জানা যায়, বসন্তের পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে সাহেব মিয়া ওরফে সাহাব উদ্দিন (৪০) ঢাকাস্থ একটি প্রাইভেট হাসপাতালে সিকিউরিটি গার্ডের চাকুরী করে । গত ৮ দিন আগে ছুটি নিয়ে বাড়ীতে আসে । সে বাড়িতে থাকা অবস্থায় গত শনিবার তার শয়ন ঘরে একাকী ঘুমিয়ে পড়ে, তার স্ত্রী -সন্তান অপর রুমে শুয়ে পড়ে। গভীর রাতে হঠাৎ করে সাহেব মিয়া চিৎকার করতে থাকে, তার চিৎকারে বাড়ীর লোকজন উপস্থিত হয়ে রক্তাক্ত যখম ও অজ্ঞান অবস্থায় উদ্ধার করে প্রথমে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পরে তাৎক্ষনিক ইসলামিয়া হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রজমানের সাথে কথা হলে তিনি জানান ঘটনাটি রহস্যজনক সাহেব মিয়াকে কে বা কারা আহত করেছে প্রত্যক্ষ কোন প্রমান পাওয়া যায়নি। তবে এলাকাবাসি তার স্ত্রীকে সন্দেহ করেছে সে এই ঘটনা ঘটিয়েছে । একারণে স্ত্রী ইনা পারভীনকে ৫৪ ধারায় আটক করা হয়েছে। পরবর্তীতে আহত সাহেব মিয়ার জ্ঞান ফিরলে প্রকৃত ঘটনা জানা যাবে।

Check Also

গোবিন্দগঞ্জে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: বাঙালির গর্ব স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের …

Leave a Reply

Your email address will not be published.

five × 3 =