সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / সাঘাটায় জমি নিয়ে বিরোধের জেরে হামলাঃ মহিলা আহত-বাড়ি-ঘর ভাঙচুর

সাঘাটায় জমি নিয়ে বিরোধের জেরে হামলাঃ মহিলা আহত-বাড়ি-ঘর ভাঙচুর

জয়নুল আবেদীন, বিশেষ প্রতিনিধিঃ সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের কুকড়াহাট(পোড়া) গ্রামে জমি নিয়ে সহদর ভাইদের মধ্যে বিরোধের জের ধরে বড় ভাইয়ের হামলায় ছোট ভাইয়ের স্ত্রী,কন্যা আহত , ঘরবাড়ী ভাঙচুর,লুটপাটের ঘটনা ঘটেছে । এ ঘটনায় থানায় মামলা দাযের করা হয়েছে।
মামলার সূত্রে জানা গেছে, উল্লেখিত গ্রামের মৃত মোংলা বেপারীর ছেলে আফছার আলী ও ছোট ভাই আলম বেপারীর মধ্যে জমির ভাগ বন্টন নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২৭ ফেব্রুয়ারী ছোট ভাই আলমের মেয়ে আয়শা খাতুন তার বাবার জমিতে গেলে প্রতি পক্ষের আফছার আলী ও তার পরিবারের লোকজন মিলে পূর্ব শত্রুতার জের ধরে আয়শাকে বেদম মারপিট করে। এ সংবাদ পেয়ে আয়শার মাতা আলেমা বেগম ঘটনাস্থলে গেলে তাকেও মারপিট করে এবং ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় হামলাকারী লোকজন আয়েশার গলায় থাকা স্বণের চেইন ছিনিয়ে নেয়। গুরুতর আহত আলেমাকে স্থানীয় লোকজন উদ্ধার করে সাঘাটা উপজেলা হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আলেমা বাদী হয়ে সাঘাটা থানায় মামলা দারে করে।
এদিকে আফছার আলীর পরিবারের লোকজন আবারও ক্ষিপ্ত হয়ে গত রোববার দিবাগত রাতে আলমের বাড়ীতে হামলা চালিয়ে ঘর-বাড়ী ভাঙচুর এবং বিভিন্ন ধরণের ক্ষতি সাধন করে।

Check Also

রংপুর চিনিকল বন্ধের সরকারি সিদ্ধান্ত বাতিলের দাবীতে মহিমাগঞ্জে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন ও বিক্ষোভ

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা জেলার একমাত্র কৃষিভিত্তিক ভারিশিল্প কারখানা গোবিন্দগঞ্জ উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =