সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / সাঘাটায় দুই পুলিশ আহত হ্যান্ডকাফসহ আসামী ছিনতাই আরও ৬ জন গ্রেফতারঃ এলাকা পুরুষ শূন্য

সাঘাটায় দুই পুলিশ আহত হ্যান্ডকাফসহ আসামী ছিনতাই আরও ৬ জন গ্রেফতারঃ এলাকা পুরুষ শূন্য

জয়নুল আবেদীন, বিশেষ প্রতিনিধিঃ সাঘাটায় হ্যান্ডকাফসহ আসামী ছিনতাই ও দুই পুলিশ আহতের ঘটনায় ওই দিন দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে আরও ৬ জনকে গ্রেফতার করেছে। এরা হলেন, বড়াইকান্দি গ্রামের মাসুদ (৩৫), সিপন (২৭),বকুল মিয়া (৩৫),হেলাল সরদার (৩০), রুবেল (২৪) ও ওসমানেরপাড়া গ্রামের ,গোলাম উদ্দিন । এই নিয়ে পুলিশের অভিযানে ১৫ জন গ্রেফতার হয়েছে। এঘটনায় এলাকা এখন পুরুষ শূন্য হয়ে পড়েছে।্ এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে কথা হলে তিনি ঘাটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশকে আহত করে আসামী ছিনিয়ে নেয়ার সাথে যারা ছড়িত তাদেরকে ছাড় দেয়া হবে না, পাশাপাশি নির্দোষ লোক যেন হয়রানী না হয় সে বিষয়টিও মাথায় নিয়ে পুলিশ কাজ করছে।
এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা গেছে, সাঘাটায় দুই পুলিশকে আহত করে বাবলু (৩০) নামে এক আসামীকে হ্যান্ডকাফ পরা অবস্থায় ছিনিয়ে নেয় এলাকাবাসি। অতঃপর ৩ ঘন্টা অভিযান চালিয়ে পলাতক আসামীসহ ১৫ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার দুপুরে উপজেলার কচুয়া ইউনিয়নের ভন্নতের বাজার এলাকায় এঘটনা ঘটে। আহত দুই পুলিশ সাঘাটা থানার এস আই জাহিদুল ইসলাম ও কনষ্টবল আনোয়ারুল ইসলামকে সাঘাটা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এএসআই জাহিদুল ইসলাম বাদী হয়ে ৩৫ জনকে সনাক্ত করা ছাড়াও শতাধিক অজ্ঞাত নামা আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
সাঘাটা থানার আহত এসআই জাহিদুল ইসলাম জানায়, কনষ্টবল আনোয়ারুল ইসলামসহ ঢাকা সাভার থানার মামলায় গ্রেফতারী পরোয়ানার আসামী বড়াইকান্দি গ্রামের ইব্রাহীমের ছেলে বাবলু (৩০) কে গ্রেফতার করার জন্য দুপুর ১২ টার বড়াইকান্দি গ্রামের ভন্নতের বাজার এলাকায় গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী বাবলু দৌড়ে পালানোর চেষ্টা করলেও পুলিশ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামী বাবলুকে গ্রেফতার করে ভন্নতের বাজারে পৌঁছে মোটরসাইকেলে তোলার সময় প্রথমে কতিপয় যুবক গাড়ী থামিয়ে বাকবিতন্ডা শুরু করে। এসময় আশে পাশে থেকে ঘটনাস্থলে ছুটে আসা লোকজন উত্তেজিত হয়ে পুলিশের উপর হামলা চালিয়ে গ্রেফতারকৃত আসামীকে ছিনিয়ে নেয় । এতে দুই পুলিশ আহত হয় এবং পুলিশের পোষাক, ব্যাচ ছিড়ে যায়। লোকজন দুই পুলিশকে অবরুদ্ধ করে রাখে। হামলায় এসআই জাহিদুল ইসলাম জাহিদ ও কনষ্টবল আনোয়ারুল ইসলাম আহত হয়। এ সংবাদ জেলা পুলিশ সুপারকে অবগত করা হলে তার নির্দেশে গাইবান্ধার ডিবি ও সাঘাটা থানা পুলিশ ঘটনাস্থল থেকে অবরুদ্ধ দুই পুলিশকে উদ্ধার করে সাঘাটা উপজেলা হাসপাতালে ভর্তি করে।
পরে অভিযান চালিয়ে ছিনিয়ে নেয়া পলাতক আসামী বাবলুকে মহিমাগঞ্জ এলাকার বামনহাজরা গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ ।এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে কথা হলে তিনি ঘাটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশকে আহত করে আসামী ছিনিয়ে নেয়ার সাথে যারা ছড়িত তাদেরকে ছাড় দেয়া হবে না।

Check Also

গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এক বাড়িতে রহস্যজনক বিস্ফোরণে নিহত ৩

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি বাড়িতে রহস্যজনক বিস্ফোরণের ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =