সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / সাঘাটায় শালিস করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন সাবেক ইউপি চেয়ারম্যান হামিদ মোল্লাঃ আটক ২

সাঘাটায় শালিস করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন সাবেক ইউপি চেয়ারম্যান হামিদ মোল্লাঃ আটক ২

জয়নুল আবেদীন,সাঘাটা প্রতিনিধি : সাঘাটা উপজেলায় রোববার সকালে শালিসী বৈঠকে মধ্যস্থকারী সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মোল্লা(৬০)কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে । মৃত আব্দুল হামিদ মোল্লা সাঘাটার হাসিলকান্দি গ্রামের মৃত কছের উদ্দিন মোল্লার পুত্র। হামিদ মোল্লা হত্যা ঘটনায় সাঘাটা থানা পুলিশ নীলমণি সাহা ও শ্যামল কুমার সাহাকে আটক করেছে।

নিহত হামিদ মোল্লার পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, সাঘাটা বাজারে ব্যবসায়ী ননী গোপাল সাহার তিন পুত্র নীলমণি,কালা চান ও শ্যামল সাহার মধ্যে পারিবারিক জমি-জমার ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। উক্ত বিরোধ নিস্পত্তির জন্য কালাচাঁন সাহার ডাকে হামিদ মোল্লা রোববার সকালে ঘটনাস্থলে উপস্থিত হন । এসময় অপর দুই ভাই নিলমণি ও শ্যামল সাহা ক্ষিপ্ত হয়ে মধ্যস্থতাকারী হামিদ মোল্লাকে পিটিয়ে মাটিতে ফেলে কিলঘুষি মারতে থাকে। এসময় হামিদ মোল্লা গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়ে । আশংকাজনক অবস্থায় তাকে সাঘাটা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এসময় দু’ভাই শ্যামল ও নিলমণি সাহাকে পুলিশ আটক করে। এ ঘটনায় নিহতের পুত্র জাহিদুল বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। যার নং ১৫, তারিখ ১২ এপ্রিল২০২০। ধারা ৩০২/৩৪ পেনাল কোড।

সাঘাটা থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন ঘটনাটি নিশ্চিত করে বলেন, ‘লাশের সুরতহাল সংগ্রহ করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।’

Check Also

গোবিন্দগঞ্জে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + nine =