সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সান্তাহারে বাড়ি বাড়ি গিয়ে ৪র্থ দফায় ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ

সান্তাহারে বাড়ি বাড়ি গিয়ে ৪র্থ দফায় ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বর্তমান বিশ্ব মরণ ঘাতক করোনা ভাইরাসের থাবায় আবদ্ধ। করোনা সতর্কতায় যখন লকডাউন সবখানে, কাজ-কর্ম বন্ধ হয়ে গেছে। দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তা কিভাবে যোগাড় হবে খাদ্য, কি খেয়ে রোজা থাকা হবে। এবার চিন্তা কি করে ঈদে লাচ্ছা সেমাই, মুরগী খাওয়া হবে ? ঠিক তখনই বাড়ি বাড়ি গিয়ে ঈদের খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছে বগুড়ার সান্তাহার পৌর শহরের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সাধারন সম্পাদক ও নামা পৌঁওতা গ্রামের কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ। তিনি নিজ উদ্যোগে, ব্যক্তিগত তহবিল থেকে ঈদুল ফিতর উপলক্ষে এ সব খাদ্যসামগ্রী – লাচ্ছা সেমাই, চিনি, ১টি মুরগী বিতরন করেন।
শনিবার পৌঁওতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১টায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম। এ সময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জার্জিস আলম রতন, আলহাজ্ব মানিক হোসেন, পল্টু, মান্নান, সেন্টু, ওয়াসিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় উপর পৌঁওতা গ্রামের ১০০ শত জন হতদরিদ্র মানুষের হাতে ঈদের এই খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দেওয়া হয়। এ ব্যাপারে কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আমার এলাকায় নিম্ন আয়ের মানুষ যেন কষ্ট না পায় এবং তিন বেলা পেট ভরে খেতে পায় সেই জন্য আমি আমার ব্যক্তিগত তহবিল হতে ৪র্থ দফায় ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছি। ভবিষ্যতে এই সাহায্য অব্যাহত থাকবে।

Check Also

ধুনটে বাল্যবিবাহ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আলোচনা সভা

রাকিবুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনট উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষক অধিদপ্তর আয়োজিত বাল্যবিবাহ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =