সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সান্তাহারে সরকারি আইন অমান্য করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

সান্তাহারে সরকারি আইন অমান্য করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

মো: আবু বকর সিদ্দিক বক্কর,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
করোনা ভাইরাস সংক্রমনে স্বাস্থ্যবিধি লঙ্ঘন, সরকারি আইন অমান্য করে দোকান খোলা ও মাস্ক না পড়ার অপরাধে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর এলাকায় বিভিন্ন দোকানে ভ্রাম্যমান আদালতে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা আদায় করেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, ভ্রাম্যমান আদালতের টিম নিয়মিত কার্যক্রমের অংশ হিসাবে চলমান লকডাউনে মঙ্গলবার বিকেলে সান্তাহার পৌর শহর এলাকায় অভিযান চালিয়ে সরকারি আইন অম্যান্য করে দোকান খোলা ও মাস্ক ব্যবহার না করার দায়ে সান্তাহার সোনার বাংলা মার্কেটের আদিল গার্মেন্টস এর ১ হাজার ৫শ, জিহান কসমেটিক্সের ২ হাজার, জুনায়েদ খেলা ঘরের ২ হাজার ও মাস্ক না পরার দায়ে পথচারী এনামুল হকের ২০০, রশিদুলের ১০০ টাকা এনামুলের ২০০ টাকা জরিমানা আদায় করেন। এছাড়া সকল নাগরিককে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন ও মাস্ক বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়।

Check Also

সোনাতলায় জাতীয় শিশু সপ্তাহ উদযাপিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলায় জাতীয় শিশু সপ্তাহ উদযাপিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published.

2 × 4 =