সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সারিয়াকান্দি পৌর নির্বাচনে সাংবাদিকদের সাথে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহিদুল ইসলামের মতবিনিময়

সারিয়াকান্দি পৌর নির্বাচনে সাংবাদিকদের সাথে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহিদুল ইসলামের মতবিনিময়

মাহমুদুল হাসান মুনজুঃ আসন্ন সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজু  বুধবার স্থানীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন ।
এসময় তিনি বলেন,গত পৌরসভা নির্বাচনে প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের নির্দেশে আমি মেয়র পদে প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছি। গত নির্বাচনে ভোটাররা যাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে পৌরসভার উন্নয়নের জন্য মেয়র হিসেবে আমরা নির্বাচিত করেছিল, তিনি পৌর এলাকার চোখে পরার মতো উন্নয়নমূলক কোন কাজ করতে পারেন নি। সে কারণে এলাকার উন্নয়নের স্বার্থে আমি এবার মেয়র পদের প্রাথী। বর্তমানে পৌর এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থার নাজুক অবস্থা। দল আমাকে মনোনয়ন দিলে এবং আমি নির্বাচিত হলে, পৌরসভা ভবনের স্থায়ী ব্যবস্থা গ্রহন করবো। রাস্তাঘাট,ড্রেনেজ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করবো । পৌর এলাকার মানুষের মৌলিক অধিকার ও নাগরিক অধিকার নিশ্চিত করবো ।
প্রেসক্লাবের সভাপতি আকতারুজ্জামানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক আমিনুল ইসলাম হিরু, সাংবাদিক খায়রুল আলম, রফিকুল ইসলাম, আব্দুল লতিফ, মাহমুদুল হাসান মুনজু । এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জুয়েল পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মিঠু প্রমূখ ।

Check Also

সোনাতলায় স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প উদ্বোধন

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়া সোনাতলায় স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশনের আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 13 =