সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / সুন্দরগঞ্জে ফাঁস দিয়ে আত্মহত্যা

সুন্দরগঞ্জে ফাঁস দিয়ে আত্মহত্যা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের সতিরজান (মোল্লাপাড়া) গ্রামে ছবিজল হক (৫৩) নামের এক ব্যক্তি নিজের শয়ন ঘরের ধর্ণার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে পরিবারের অন্যান্যদের অজান্তে ছবিজল হক তাঁর শয়ন ঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। সে ঐ গ্রামের মৃত ছেরাপ উদ্দিনের পুত্র। মানুসিক ভারসম্যহীন ছবিজল হক এরআগে আরও কয়েকদফা আত্মহত্যা করার চেষ্টা করছিল। খবর পেয়ে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে এসআই রাজেন্দ্র মোহন চাকী ছবিজলের মরদেহ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন। এসআই রাজেন্দ্র মোহন চাকী জানান, ছবিজল হকের মরদেহে কোন ক্ষত চিহ্ন পাওয়া যায়নি। তাছাড়া, পাড়া-পরশী ও পারিবারিক পর্যায়ে স্থানীয়ভাবে লাশ দাফনের সমঝোতা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ- পুলিশ পরিদর্শক মোকলেছুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

Check Also

গোবিন্দগঞ্জে পুকুর থেকে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় এক অটোভ্যান চালকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =