সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সৈয়দ আহম্মদ কলেজ বটতলায় দোকানে ঢুকে মারপিট: থানায় পাল্টাপাল্টি অভিযোগ

সৈয়দ আহম্মদ কলেজ বটতলায় দোকানে ঢুকে মারপিট: থানায় পাল্টাপাল্টি অভিযোগ

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টার; বগুড়া’র সোনাতলা উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজ বটতলায় বৈদ্যুতিক সামগ্রীর দোকানে ঢুকে দোকানের কর্মচারীকে আহত করার অভিযোগে মামলা দায়েরের ঘটনা ঘটেছে। ২৭ আগষ্ট শুক্রবার দোকানটির মালিক মো: আহসান হাবীব ৪ জনসহ অজ্ঞাত দুই তিনজনকে অভিযুক্ত করে সোনাতলা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন- উপজেলার গ্রাম করমজা গ্রামের মৃত বিশু প্রামানিকের ছেলে মোখলেছার রহমান(৪৫), একই এলাকার মজনুর ছেলে কাজল (৩০), ফজল হকের ছেলে মহিদুল ইসলাম ও গনসারপাড়া গ্রামের মেহেদী হাসানসহ অজ্ঞাত ২/৩জন। অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার সৈয়দ আহম্মেদ শিহিপুর কলেজ বটতলায় সুখানপুকুর গ্রামের মৃত ওসমান গনির ছেলে আহসান হাবিবের ইলেট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স ব্যবসায় প্রতিষ্ঠান আছে। সেই প্রতিষ্ঠানের কর্মচারী নিবির (২৩) সোনাতলা করতোয়া কুরিয়ার সার্ভিস অফিস থেকে একটি কার্টুনে বিভিন্ন ধরনের ইলেট্রিক মালামাল নিয়ে মোটরসাইকেল যোগে ব্যবসায় প্রতিষ্ঠানে আসার সময় ২৬ আগষ্ট বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকার সময় উপজেলার কিনামারা ব্রীজের পশ্চিম পাশে অপরদিক থেকে আসা মোটরসাইকেলে কার্টুন লেগে মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যায়। নিবির এর মোটরসাইকেলের পিছনে ইলেক্ট্রিক মালামালের কার্টুন উঁচু থাকায় কিছু বুঝতে না পারায় ব্যবসা প্রতিষ্ঠানে চলে যায়। একই দিন বেলা অনুমান সাড়ে ১১ টার সময় অভিযুক্তরা হাতে চাকু, লোহার রড় ও কাঠের বাটা ইত্যাদি দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে দোকানে প্রবেশ করে। কর্মচারী নিবিরকে দোকান থেকে টেনে হিছড়ে দোকান থেকে বের করে এলোপাথারী ভাবে মারপিট শুরু করে। নিবির রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়ে গেলে তার চিৎকা্রে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে । বর্তমানে নিবির গাবতলী উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
এবিষয়ে থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সাথে কথা বললে তিনি জানান, ‘উভয় পক্ষই অভিযোগ দিয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব‍্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 4 =