সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রত্যয়’ এর সমন্বয় কমিটির গণসচেতনমূলক কার্যক্রম

সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রত্যয়’ এর সমন্বয় কমিটির গণসচেতনমূলক কার্যক্রম

বাঙালি বার্তা ডেস্কঃ বগুড়ার সোনাতলা উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশনের ‘আমাদের প্রত্যয়’ স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয় কমিটি করোনা সচেতনতায় প্রতিদিন করছে নানা কার্যক্রম। তারই অংশ হিসেবে বৃহস্পতিবার শিহিপুর জাহানেরপাড়া ও বালুঘাটিপাড়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে ঢাকা থেকে আসা তিনজনকে ১৪ দিন হোম কোয়ারান্টাইন থাকার জন্য সচেতনমূলক দিক নির্দেশনার কথা বলেন আমাদের প্রত্যয় এর সমন্বয় কমিটির সমন্বয়ক আব্দুর রাজ্জাক, সোনাতলা প্রেস ক্লাবের সহ সভাপতি মিজানুর রহমান রনি, সাংবাদিক আব্দুস সালাম, সদস্য ইসতাহাদুল আলিফ, আরিফুর রহমান আরিফ ও নিলয় রায়। হোম কোয়ারান্টাইন এ থাকা দুটি পরিবারের সবাই সুস্থ আছেন বলে জানিয়েছেন সংগঠন ‘আমাদের প্রত্যয়’ এর নেতৃবৃন্দ। মহামারি করোনা মোকাবেলায় সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশনে বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে আমাদের প্রত্যয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের কার্যক্রম সম্পর্কে সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বিস্তারিত কথা বলেন আব্দুর রাজ্জাক ও ইস্তাহাদুল ইসলাম আলিফ। আলোচনায় বলা হয়, জনসাধারণ কে বুঝাতে হবে, দেশের সংকটময় মুহূর্তে করোনা মোকাবেলায় সচেতনতা ছাড়া কোন উপায় নাই, নিয়ম কানুন মেনে চলতে হবে, জনসমাগম এড়িয়ে চলতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এই সমস্ত কর্মকান্ডে জনসাধারণ কে সচেতন করতে গিয়ে নানাভাবে আপনি ও আমি নানা সমস্যার সম্মুখীন হতে পারি কিন্তু আমাদের রাগ বিরাগ না করে দেশের এই ক্রান্তিকালে মানুষ কে সচেতন করতে হবে। কোন রকম আইন বিরোধী কাজে নিয়োজিত হওয়া যাবে না।
গণ সচেতনমূলক আলোচনায় আরো উপস্থিত ছিলেন সোনাতলার দিগদাইড় ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান পলাশ। আমাদের প্রত্যয়ে সংগঠনের সদস্য শহিদুল,আরিফুর রহমান আরিফ, আবদুর রাশেদ, মিলন, আবদুর রশিদ, রাজ, মালেক, শামীম, নিলয় রায়, তানভীর, হৃদয়, শাকিল, রশিদ ব্যাপারী, শহীদুল ব্যবসায়ী প্রমুখ।

Check Also

বগুড়া শেরপুুরে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ

মোত্তালিব সরকার,শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক এক গৃহবধূকে ধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + nine =