সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় আন্তঃজেলা ডাকাত সদস্য ও গরুচুরি মামলার পলাতক আসামীসহ দুইজন গ্রেফতার

সোনাতলায় আন্তঃজেলা ডাকাত সদস্য ও গরুচুরি মামলার পলাতক আসামীসহ দুইজন গ্রেফতার

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় আন্তঃজেলা ডাকাত সদস্য ও গরুচুরি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ দুইজনকে আটক করে জেল-হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলা বালুয়া ইউনিয়নের উত্তর আটকড়িয়া গ্রামের মৃত ইয়াজ উদ্দিনের ছেলে ডাকাতী ও গরুচুরি মামলার আসামী ছয়ফুল ইসলাম(ছাইফুল) এবং শিহিপুর জাহানের পাড়া গ্রামের আব্দুল বারীর ছেলে হাসান আলী।
থানা সুত্রে জানা যায়,গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সোনাতলা পৌর এলাকার আগুনিয়াতাইড় গ্রামে গভীর রাতে গরু চুরির চেষ্টাকালে জনগন গরুচোর ছাইফুল ইসলামকে ধরে পুলিশে খবর দেয়। সোনাতলা থানা এসআই মোঃ ইয়ামিনের নেতৃত্বে পুলিশ ফোর্স তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে এসআই সোহেল রানা জানান,ছয়ফুল ইসলাম আন্তজেলা ডাকাত দলের সদস্য ও গরু চোরদের লিডার। তিনি আরও জানান,সোনাতলাসহ বিভিন্ন থানায় ছয়ফুলের বিরুদ্ধে রোড ডাকাতীসহ ৯টি মামলা রয়েছে। অপরদিকে শিহিপুর জাহানেরপাড়া থেকে ওয়ারেন্টভুক্ত আসামী হাসানকে পুলিশ একই রাতে গ্রেফতার করে। গতকাল শুক্রবার বাদ জুম্মা দুই আসামীকে পুলিশ জেল-হাজতে প্রেরণ করেছে।

Check Also

সোনাতলার পাকুল্লা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে চাল বিতরণ করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন

আব্দুর রাজ্জাক (স্টাফ রিপোর্টার)ঃ বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নে বন‍্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৮০০ পরিবারের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + six =