সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় ইউনিয়ন পর্যায়ে ৭টি ভেন্যুতে দেওয়া হবে করোনা টিকা

সোনাতলায় ইউনিয়ন পর্যায়ে ৭টি ভেন্যুতে দেওয়া হবে করোনা টিকা

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি ভেন্যুতে আগামী ৭ আগস্ট শনিবার থেকে ১০ আগস্ট মঙ্গলবার পর্যন্ত কোভিড-১৯ টিকা দেওয়া হবে। ৩ আগস্ট মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে জরুরী এক আলোচনা সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: এহিয়া কামাল এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম‍্যান এ‍্যাড.মিনহাদুজ্জামান লীটন,উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন,থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম, উপজেলা শিক্ষা অফিসার রবীন্দ্রনাথ সাহা,সকল ইউনিয়নের ঢেয়ারম‍্যানগণ ও সকল ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ‍্যোক্তাগণ।
সভার সিদ্ধান্ত অনুযায়ী ৭ আগস্ট সকল ইউনিয়নে একযোগে করোনা’র টিকা প্রদানের কার্যক্রম শুরু হবে। প্রতিদিন ৬’শ জন রেজিষ্ট্রেশনপ্রাপ্ত মহিলা ও পুরুষ করোনার এ টিকা গ্রহন করতে পারবেন। জনসাধারণকে ফ্রি রেজিষ্ট্রেশনে সহযোগিতা করবেন ইউপি ডিজিটাল সেন্টারের উদ‍্যোক্তাগণ। এ ছাড়াও প্রত‍্যেক ভেন্যুতে ৯ জন করে স্বেচ্ছাসেবী থাকবে। রেজিষ্ট্রেশন করতে অবশ‍্যই জাতীয় পরিচয়পত্র ও মোবাইলফোন সঙ্গে আনতে হবে।
এ ব‍্যাপারে উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:এহিয়া কামাল জানান, ‘টিকা প্রদানের ভেন্যুগুলোর মধ‍্যে সোনাতলা সদর ইউনিয়নে ৭,৮ ও ১০ আগস্ট,বালুয়ায় ৭,৯ ও ১০আগস্ট,দিগদাইরে ৭,৯ ও ১০ আগস্ট,জোড়গাছার ড.এনামুল হক ডিগ্রী কলেজ ভেন্যুতে ৭,৮ ও ১০ আগস্ট,মধুপুরে ৭,৮ ও ১০ আগস্ট,তেকানী চুকাইনগরে ৭,৯ ও ১০ আগস্ট ও পাকুল্লার পদ্মপাড়ায় ৭,৮ ও ১০ আগস্ট টিকা দেওয়া হবে।’

 

Check Also

সোনাতলায় গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে পৌর পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু

আব্দুর রাজ্জাকঃ বগুড়ার সোনাতলায় গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে পৌর সভার চুক্তি ভিত্তিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 1 =