সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় একই দিনে জোড়া খুনঃ আটক৪

সোনাতলায় একই দিনে জোড়া খুনঃ আটক৪

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় একইদিনে পৃথক ঘটনায় প্রতিপক্ষের হামলায় দুই ব্যক্তি খুন হয়েছে। নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের চকনন্দনর গ্রামের মৃত জয়েন উদ্দিন প্রাং এর ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও জোড়গাছা ইউনিয়নের জাহাঙ্গীর আলম বাদশার ছেলে পারভেজ ইসলাম সুমন (২৪)। জানা যায়, ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে শনিবার সকাল ১০টায় নিহত শফিকুলের বড় ভাই শরিফুলের সাথে একই গ্রামের মৃত আসমউল্লার ছেলে আব্দুল খালেকের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুল খালেকের লোকজনের সাথে শফিকুলের লোকজনের সংঘর্ষ হয়। সংঘর্ষে শফিকুল ইসলাম (৪৫), তার ছোট ভাই বুলবুল (৩২) মেয়ে মোছাঃ শামিমা খাতুন (১৮) ও প্রতিপক্ষের আসমতউল্লাহ বেপারীর ছেলে মোঃ সায়েদজ্জামান বেপারী (৫৫) আহত হয়। গুরুতর আহত শফিকুলকে পরিবারের লোকজন উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে শজিমেক হাসপাতালে রেফার্ড করে। পথিমধ্যে সে মৃত্যুবরণ করে। অন্যান্য আহতরা সোনাতলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ওই ঘটনায় প্রতিপক্ষের ৪জনকে আটক করেছে সোনাতলা থানা পুলিশ। আটকৃতরা হলেন, চকনন্দন গ্রামের মোঃ ছলেমান আলীর ছেলে ফারুক হোসেন স্ত্রী ফাতেমা বেগম, মৃত আসমতউল্লাহ প্রাং এর ছেলে আব্দুল খালেক, শিবলুর স্ত্রী তাসলিমা বেগম।
এদিকে একইদিন দুপুরে উপজেলার জোড়গাছা ইউনিয়নের হাটকরমজায় জোড়গাছা ইউনিয়নের ঠাকুরপাড়া গ্রামের পারভেজ ইসলাম সুমন(২৪) খুন হয়েছে। জানা গেছে সিমকার্ড বিক্রির টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ওই স্থানে জোড়গাছা ইউনিয়নের ঠাকুরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম বাদশার পারভেজ ইসলাম সুমনের সাথে একই গ্রামের মোজাফফর আলী প্রামানিক এর ছেলে মাসুদ রানার কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে পরভেজ ইসলাম সুমনকে মাসুদ রানা ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ করেছে নিহত পারভেজ ইসলাম সুমনের পরিবারের লোকজন। চিকিৎসার জন্য বগুড়ায় নেয়ার পথে সে মারা যায়। নিহত পারভেজ ইসলাম সুমন সরকারি নাজির আখতার কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের ছাত্র।

জোড়া খুনের ঘটনায় সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল আল মাছউদ চৌধুরীর সাথে কথা বললে তিনি ঘটনা দুটির সত্যতা স্বীকার করে বলেন, চকনন্দনে নিহত শফিকুলের লাশের সুরুতহাল শেষে ময়না তদন্তের জন্য বগুড়া প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যেই ৪জনকে আটক করা হয়েছে। ঠাকুরপাড়ার ঘটনায় পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছে। উভয় ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে এবং অপরাধীদের আইনের আওতায় আনতে আমরা সবধরণের পদক্ষেপ অব্যাহত রেখেছি।

Check Also

সোনাতলা থিয়েটার এর নাট্যকর্মী নিয়ামুল হাসান বাঁধন এর পিতার মৃত্যুতে শোক প্রকাশ

বাঙালি বার্তা ডেস্কঃ সোনাতলা থিয়েটার ও দুর্জয় সাহিত্য গোষ্ঠীর অন্যতম সদস্য ও নাট্যকর্মী নিয়ামুল হাসান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =