সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় ওয়ালটন শো-রুমে হামলা ভাঙচুর ও ছিনতাই মামলার আসামী গ্রেফতার

সোনাতলায় ওয়ালটন শো-রুমে হামলা ভাঙচুর ও ছিনতাই মামলার আসামী গ্রেফতার

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার কর্পূর বাজারে ওয়ালটন টিভি,ফ্রিজ,মোবাইল ও ইলেকট্রনিক্স শো-রুমে হামলা ভাঙচুর ছিনতাই মামলার আসামী সিহাব উদ্দিন প্রামানিক (২৬)কে পুলিশ গ্রেফতার করেছে । গাবতলী থানা পুলিশ তার নিজ বাড়ী থেকে সিহাবকে গ্রেফতার করে সোনাতলা থানায় স্থানান্তর করলে বুধবার পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করে। সিহাব বগুড়ার গাবতলী উপজেলার নারুয়ামালা ইউনিয়নের প্রথমারছেও পূর্বপাড়া গ্রামের জহুরুল ইসলাম প্রামানিকের ছেলে।
মামলার বিবরণে জানা যায়,উপজেলার ধর্মকুল গ্রামের মোখলেছুর রহমান আখের এর পুত্র গোলাম মোক্তাদি কর্পূর বাজারে দীর্ঘদিন যাবত টিভি, ফ্রিজ,মোবাইল ও ইলেকট্রনিক্স সামগ্রীর ব্যবসা করে আসছিল। সম্প্রতি মোক্তাদিরের নিকট একই গ্রামের আজিজার রহমান ফুলমিয়ার ছেলে আতাউর গণি স্বপন ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে । চাঁদার টাকা না পেয়ে গত ২২ আগস্ট শনিবার সন্ধ্যা ৬টার দিকে স্বপন ১২/১৪ জনের একটি দল নিয়ে ওই শো-রুমে হামলা চালিয়ে ৫ লক্ষ টাকা ছিনিয়ে নেয় এবং ১৬০ সিসি এনএস পালসার মোটরসাইকেল ভাঙচুর করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় গোলাম মোক্তাদি বাদী হয়ে সোনাতলা থানায় এজাহার করতে গেলে থানা কর্তৃপক্ষ কোর্টে মামলা করতে বলে। পরে বাদী বগুড়া ম্যাজিস্ট্রেট কোর্টে যায়। কোর্টের এফআইআর মূলে গত ২ সেপ্টেম্বর বাদী আসাদুজ্জামান সোহেল ( বালুয়া ইউপি সদস্য),আতাউর গনি স্বপন,আলিফ,সিহাব,সৌরভসহ ১২/১৪ জনকে অজ্ঞাত আসামী করে সোনাতলা থানায় মামলা দায়ের করে।
এ ব্যাপারে সোনাতলা থানা তদন্তকারী অফিসার জাহিদ হোসেন মন্ডলের সাথে কথা বললে তিনি জানান,মামলার ৪ নং আসামী সিহাবকে গাবতলী থানা পুলিশের সহায়তায় গ্রেফতার করে জেল-হাজতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Check Also

ধুনটে বাল্যবিবাহ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আলোচনা সভা

রাকিবুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনট উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষক অধিদপ্তর আয়োজিত বাল্যবিবাহ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 9 =