সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় ঝগড়ায় বাঁধা দেয়ায় লাঠির আঘাতে প্রাণ হারালো গৃহবধূ

সোনাতলায় ঝগড়ায় বাঁধা দেয়ায় লাঠির আঘাতে প্রাণ হারালো গৃহবধূ

বাঙালি বার্তা ডেস্কঃ বগুড়ার সোনাতলায় সোনাকানিয়া গ্রামে প্রতিবেশীদের ঝগড়ায় বাঁধা দিতে গিয়ে লাঠির আঘাতে প্রাণ হারালো গৃহবধূ রেবেকা বেগম (৩৫)। রেবেকা বেগম সোনাকানিয়া গ্রামের আব্দুল হামেদ প্রামানিকের স্ত্রী।
সরেজমিন গিয়ে জানা যায়, বুধবার ভোর ৬ টার দিকে রাস্তা সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়ে রেবেকার বাড়ি সংলগ্ন প্রতিবেশী মোখলেছুর রহমান ও পিয়ার আলী। ঝগড়া করতে করতে তারা রেবেকার বাড়ির সামনে আসে। গৃহবধূ রেবেকা বেগম এগিয়ে গিয়ে তার বাড়ির সামনে ঝগড়া-ঝাটি না করতে বারণ করে। এ সময় লাঠির আঘাতে গুরুতর আহত হন রেবেকা বেগম। প্রথমে তাকে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় সে মৃত্যুবরণ করে। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার দুপুরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
রেবেকা বেগমের ভাই মোঃ রানা ও মোঃ ফারাজুল ইসলাম জানান, হাসান আলী প্রামানিকের ছেলে মোখলেছুর রহমান এবং মোখলেছুরের স্ত্রী দুলালী বেগম, দুই ছেলে- সুজন ও সুমনের লাঠির আঘাতেই আমাদের বোন রেবেকা বেগম মারা গেছে।
বুধবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী ও ইন্সপেক্টর তদন্ত জাহিদ হোসেন।
সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানিয়েছেন, আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোখলেছুর রহমানের স্ত্রী দুলালী বেগম (৪০)আটক করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

Check Also

সোনাতলায় স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প উদ্বোধন

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়া সোনাতলায় স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশনের আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 1 =