সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে গৃহবধু নিহতঃ আহত ৫

সোনাতলায় দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে গৃহবধু নিহতঃ আহত ৫

আব্দুর রাজ্জাক , বাঙালি বার্তাঃ বগুড়ার সোনাতলায় শনিবার (১৭ আগষ্ট) দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক গৃহবধু নিহত হয়েছে। ওই ঘটনায় আহত হয়েছে ৫ জন। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার বেলা আনুমানিক দেড়টার সময় বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের চরপাড়া-সৈয়দ আহম্মদ কলেজ সড়কের কিনিয়ামারা ব্রীজের নিকটে একটি গরুর বাচ্চাকে বাঁচাতে গিয়ে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে ওই দুই সিএনজির প্রায় ৮ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৩ জন প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর বাড়ি ফিরে যায়। অবশিষ্ট ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে সোনাতলা পৌর এলাকার আগুনিয়াতাইড় গ্রামের আতাউর রহমান শেখের স্ত্রী কহিনুর বেগম (৪০) কে আশংকাজনক অবস্থায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
ওই ঘটনায় আহতরা হলেন- আউচারপাড়া এলাকার নজরুল ইসলাম (২৮), শ্যামপুর গ্রামের সাব্বির মাহমুদ (৩৮), নিশ্চিন্তপুর গ্রামের এনামুল হক (৪২), মহেশপাড়া গ্রামের সাইদুর রহমান (৪৫), সিএনজি ড্রাইভার রানা মিয়া (৩২), পদ্মপাড়া গ্রামের জরিনা বেগম (৩৫), পাকুল্লা গ্রামের সাইফুল ইসলাম (৩৮), আগুনিয়াতাইড় গ্রামের আতাউর রহমান (৪৮)। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিএনজিটি আটক করেছে।
এ ব্যাপারে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, একটি গরুর বাচ্চাকে বাঁচাতে গিয়ে সিএনজি দুটি দূর্ঘটনার শিকার হয়। আহতদের মধ্যে ৩/৪ জন প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর বাড়ি ফিরে গেছে।

Check Also

সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক নুরুন্নবীর মা’র মৃত্যুতে শোক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: সোনাতলা থিয়েটারের সাবেক সাধারণ সম্পাদক রমজান আলী নুরুন্নবীর মা জোবেদা বেগমের মৃত্যুতে …

Leave a Reply

Your email address will not be published.

5 × one =