সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় দোকানপাট বন্ধের ঘোষণাঃ ভোর ৬ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত খোলা থাকবে শুধু কাঁচামাল ও খাদ্যসামগ্রীর দোকান

সোনাতলায় দোকানপাট বন্ধের ঘোষণাঃ ভোর ৬ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত খোলা থাকবে শুধু কাঁচামাল ও খাদ্যসামগ্রীর দোকান

ইকবাল কবির লেমন, বাঙালি বার্তাঃ বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে ১ লা এপ্রিল থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সকাল ৬ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত সকল খাদ্যসামগ্রী ও কাঁচামালের দোকান খোলা রাখার এবং অন্যান্য সকল দোকান সারাদিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।  ওষুধের দোকানের ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা প্রযোজ্য নয়। ২৪ ঘন্টা খোলা থাকবে ওষুধের দোকান। এছাড়াও ভ্যান বা রিক্সায় ২ জনের বেশি যাত্রী না নেয়ার এবং বিশেষ প্রয়োজন ছাড়া জনসাধারণকে বাইরে না আসার বিষয়টি বিশেষভাবে তদারকির সিদ্ধান্ত গৃহীত হয়। এ বিষয়গুলো মনিটর করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী, স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক কর্মীদের নিয়ে এলাকাভিত্তিক সমন্বিত কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
সোমবার সোনাতলায় করোনা প্রতিরোধে বিশেষ ব্যবস্থা গ্রহণ করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কর্মী, সাংবাদিক ও সুধীজনদের নিয়ে বিশেষ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

স্থানীয় বঙ্গবন্ধু মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুর আলমের সভাপতিত্বে এ সংক্রান্ত আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড.মিনহাদুজ্জামান লীটন। বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এহিয়া কামাল, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান রানা, সোনাতলা বণিক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আকন্দ,উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জুলফিকার হায়দার দারা, পৌর কাউন্সিলর তাহেরুল ইসলাম, রবিউল খান, নিপুন আনোয়ার কাজল, সংস্কৃতি পর্ষদের আহŸায়ক মহসীন আলী তাহা, বাঙালি বার্তা সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমন, যুদ্ধদলিলের জেলা সমন্বয়কারী রাশেদুজ্জামান রণ, আলোর প্রদীপের সাবেক চেয়ারম্যান এমএম মেহেরেুল, দি অল্টারনেটিভ ইয়্যুথ ফোরামের সমন্বয়কারী আবু মান্নাফ খান সৈকত। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত)নাছিমুল ফেরদৌস ও উপজেলা ফায়ার স্টেশন অফিসার রুবেল রানা, সোনাতলা প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন মজনু ও সাংবাদিক লতিফুল ইসলাম।

Check Also

বগুড়ায় বাসদ( মার্কসবাদী) অফিসে হামলাকারীদের গ্রেফতার ও ৫ দফা বাস্তায়ন না করলে ৭ ফেব্রুয়ারী ধর্মঘট- সংগ্রাম পরিষদ

খবর বিজ্ঞপ্তিঃ হামলাকরী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার এবং সংগ্রাম পরিষদের ৫ দফা দাবি ২৮ জানুয়ারির মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =