সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে পড়ে প্রাণ হারালো নাতনী

সোনাতলায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে পড়ে প্রাণ হারালো নাতনী

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টার: বগুড়ার সোনাতলায় নানাবাড়ি বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে প্রাণ হারিয়েছে নাফিছা খাতুন নামে চার বছরের এক শিশু । নাফিছা গাইবান্ধার ফুলছড়ি উপজেলার পূর্বউদিয়াখালি গ্রামের নাইম হোসেন এর মেয়ে। সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের উত্তর করমজা গ্রামে ৭ সেপ্টেম্বর সোমবার দুপুর ১টায় নানা বেলাল হোসেন এর বাড়িতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসি ও থানা সুত্রে জানা যায়, নাফিছা খাতুন তার মায়ের সাথে কয়েকদিন আগে উপজেলার উত্তর করমজা গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। ৭ সেপ্টেম্বর সোমবার বেলা ১২টার দিকে নাফিছা বাড়ি থেকে নিখোঁজ হয়। মা ও নানা পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে প্রতিবেশি রাজু আহম্মেদের পুকুরে ভাসমান অবস্থায় নাফিছাকে দেখতে পায়। তাকে উদ্ধার করে দ্রুত সোনাতলা উপজেলা হাসপাতালে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনা তদন্ত করে বিষয়টির ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =