সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় পরকীয়ায় জড়িয়ে স্বামীকে হত্যাঃ এক বছর পর জেলা পুলিশের অভিযানে গলিত মৃতদেহ উদ্ধার

সোনাতলায় পরকীয়ায় জড়িয়ে স্বামীকে হত্যাঃ এক বছর পর জেলা পুলিশের অভিযানে গলিত মৃতদেহ উদ্ধার

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার সদর ইউনিয়নের রানীরপাড়া গ্রামে পরকীয়ার কারণে স্বামীকে হত্যাকান্ডের ঘটনা উদঘাটন করেছে বগুড়া জেলা পুলিশ।২৯ মে, শুক্রবার দুপুরে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঞার উপস্থিতিতে হত্যাকারীদের দেখিয়ে দেয়া স্থান থেকে মাটি খুড়ে উদ্ধার করা হয় রানীরপাড়া গ্রামের মৃত আব্দুল করিম দুদু প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম (৪৭) এর গলিত মৃতদেহ। এ ঘটনায় জেলা পুলিশ বগুড়ার টিম নৃশংস এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করেছে।
সোনাতলা থানা সূত্রে জানা যায়, গত ১৫ জুন ২০১৯ তারিখ থেকে রানীরপাড়া গ্রামের রফিকুল ইসলাম নিঁখোজ রয়েছে মর্মে সোনাতলা থানায় একটি সাধারণ ডায়েরী করে নিঁখোজ রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম। সাধারণ ডায়েরীটি করা হয় ২০১৯ সালের ১ জুলাই তারিখে। জিডি নং ২৫। বিষয়টি নিয়ে সার্কেল এএসপি কুদরত ই খুদা শুভ, সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী ও ইন্সপেক্টর তদন্ত জাহিদ হোসেন মন্ডলের নেতৃত্বে সোনাতলা থানা পুলিশ ব্যাপক তদন্ত চালায়।
ঘটনার একবছর পর ২৮ মে বৃহস্পতিবার রাতে তেকানি চুকাইনগরের শাকিল (২২) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আটক করা হয় নিখোঁজ ব্যক্তির স্ত্রী রেহানা এবং ছেলে জসিম ও নিহত রফিকুলের স্ত্রীর গোপন প্রেমিক প্রতিবেশী মুহিদুলকে। জানা গেছে, রফিকুলের ছেলে জসিমকে বাবার নামে মিথ্যা অপবাদ দিয়ে ক্ষেপিয়ে তুলে নিজেদের পক্ষে নিয়ে এসে পিতৃহত্যার মতো ঘৃণ্য কাজে জড়িত করে মা রেহানা। জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে যে মুহিদুল, রফিকুলের স্ত্রী রেহানা, নিহত রফিকুলের ছেলে জসিম এবং রেহানার বোনের ছেলে শাকিল মিলে রফিকুলকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ বস্তায় ভরে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে বগুড়া সোনাতলা রেললাইনের পাশে গর্ত করে পুঁতে রেখেছিল। ঘটনার দিন মুহিদুল এবং জসিম ঘুমের বড়ি এনে রাতের খাবারের সাথে মিশিয়ে রফিকুলকে খাইয়ে গভীর ঘুমে আচ্ছন্ন করে গলা টিপে হত্যা করে। এরপর শাকিল, মুহিদুল এবং জসিম লাশ ঘাড়ে করে রেললাইনের পাশে নিয়ে পুঁতে রাখে।
লাশ উত্তোলনের সময় আশপাশের হাজার হাজার নারী-পুরুষ ভীড় জমায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Check Also

সোনাতলার নবাগত অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা

বাঙালি বার্তা ডেস্কঃ মঙ্গলবার বগুড়ার সোনাতলা থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেছেন মোঃ রেজাউল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − four =