সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / খেলাধুলা / সোনাতলায় পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় চূড়ান্ত ফুটবল খেলা

সোনাতলায় পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় চূড়ান্ত ফুটবল খেলা

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
১৬ জুন বৃহস্পতিবার সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ৪টি দলের অংশগ্রহনে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বঙ্গমাতা বালিকা দলে অংশগ্রহন করে কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আমলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়। ৪০ মিনিটের খেলায় আমলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা।
এরপর বঙ্গবন্ধু বালক দলে অংশগ্রহন করে কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সবুজসাথী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় কোন দলই গোল করতে না পারায় রেফারী টাইব্রেকারের সিদ্ধান্ত গ্রহন করেন। এতে উভয় দলের অংশগ্রহনে কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-৪ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে সবুজ সাথী সরকাারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা। খেলা শেষে বিজয়ীদলের দলনেতার হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার রেজাউল করিম। এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মশিউর রহমান রানা, পৌর কাউন্সিলর ও প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর জাফর ইকবাল চপল, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল জলিল মোল্লা, ফুটবল কোচ মোঃ রাকিব হোসেন জুয়েল, সবুজসাথী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলে রাব্বি, সহকারি শিক্ষক মোছাঃ ফারহানা ফরহাদসহ ি শিক্ষক-শিক্ষার্থীগণ।

Check Also

সোনাতলায় পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় চূড়ান্ত ফুটবল খেলা

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক …

Leave a Reply

Your email address will not be published.

twelve + 19 =