সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্র নিহত

সোনাতলায় প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্র নিহত

মোশাররফ হোসেন মজনু, বিশেষ প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় স্মরণ (১৮) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত স্মরণ উপজেলার আড়িয়া চকনন্দন গ্রামের শাহীন মোল্লার ছেলে ও সবুজসাথী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মহিলাসহ ৫ জনকে আটক করেছে। লাশটি ময়না তদন্তের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
সরেজমিনে গিয়ে জানা যায়,উপজেলার চকনন্দন এলাকার শাহিন মোল্লা একই গ্রামের খোকা মন্ডলের কাছ থেকে এক খন্ড জমি ১২ হাজার টাকায় এগ্রিমেন্ট নিয়ে  ঘাসের চাষ  করে। খোকা মণ্ডল  শাহি্নকে এগ্রিমেণ্টের টাকা ফেরত দিয়ে জমিটি ফিরিয়ে নেয়। তবে ১৫ দিনের মধ্যে জমি থেকে ঘাস কেটে নেয়ার মৌখিক প্রতিশ্রুতি দেয় শাহিন মোল্লা। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যেও  ঘাস অপসারণ না করায় গত বৃহস্পতিবার এ নিয়ে পক্ষ দুটির মধ্যে বাকবিতন্ডা হয়। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে চামেলী বেগমের আত্মীয়-স্বজন ও স্কুল পড়ুয়া পুত্র সুলতান রহমান স্মরণ ঘটনাস্থলে গেলে দু’পক্ষের লোকজন মারমুখী অবস্থান নেয়। এ সময় স্থানীয় লোকজনের হস্তক্ষেপে সাময়িক সময়ের জন্য সংঘর্ষ থেকে উভয় পক্ষ রক্ষা পেলেও পরবর্তীতে শাহীন মোল্লার স্কুলপড়ুয়া পুত্র স্মরণ বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের আকস্মিক হামলার শিকার হয়ে  গুরুতর আহত হয়। আহত স্মরণকে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে স্মরণ মারা যায়। পরে তার লাশ ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের মৃত গোলাম হোসেনের পুত্র রেজাউল করিম (৪৮), আব্দুস সামাদের পুত্র আমিরুল ইসলাম (৪০), আমিরুল ইসলামের পুত্র মোঃ সৈকত ইসলাম (১৭), সাবু মন্ডলের স্ত্রী মোছাঃ কোহিনুর বেগম (৩৫), আবেদ আলী মন্ডলের স্ত্রী মেরিনা বেগম (৪০) কে আটক করে।
গতকাল এ রিপোর্ট লেখা অবধি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। এ বিষয়ে সোনাতলা থানার ওসি মোঃ আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে ।

Check Also

সম্পন্নের পথে স্বপ্নের সোনাতলা প্রেসক্লাব ভবন

ইকবাল কবির লেমনঃ বগুড়া’র সোনাতলা উপজেলার সাংবাদিকদের আকাক্সিক্ষত ও স্বপ্নের প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ সম্পন্নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 7 =