সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় প্রতিপক্ষ কর্তৃক জোরপূর্বক জমি দখলঃথানায় অভিযোগ

সোনাতলায় প্রতিপক্ষ কর্তৃক জোরপূর্বক জমি দখলঃথানায় অভিযোগ

সোনাতলা(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় প্রতিপক্ষ কর্তৃক ভোগ দখলীয় জমি দখল করে রাতের আধারে টিনের ছাপরা (ঘর) উঠানোর অভিযোগ উঠেছে। এ ব্যাপারে আমিরুল ইসলাম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে। আমিরুল হুয়াকুয়া গ্রামের মৃত জামাল মন্ডলের ছেলে।
অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার পাকুল্লা ইউনিয়নের হুয়াকুয়া গ্রামের আমিরুল ইসলাম ও তার ভাইয়েরা হুয়াকুয়া মৌজার জেএল নং ১০৯,সিএস খতিয়ান নং ৩০,সাবেক ১১২৬ নং দাগের ৩৯ শতকের কাতে ১০ শতাংশ জমি কবলা ও পৈত্রিক মূলে ভোগ দখল করে আসছিল। সংসারের অভাব-অনটনের কারনে ওই জমি বিক্রি করার ঘোষণা দেয় আমিরুলগং। একই গ্রামের জৈনক ব্যক্তি ওই জমি ক্রয়ের জন্য দেখতে যায়। এতে করে একই ভাগি গোষ্ঠির আব্দুস ছাত্তার মন্ডলের ছেলে মাছুদ, মাখা, মুঞ্জু, মুছা মাছুদের স্ত্রী আরেফা বেগম ছাত্তার মন্ডলের স্ত্রী ছালেহা অবির উদ্দিনের ছেলে মোত্তালেব ঈর্শ্বানিত হয়ে ওই জমিতে ২০ ফেব্রুয়ারী শনিবার ভোর রাতে জোরপূর্বক দখল করে ছাপড়া (ঘর) উঠায়। বিষয়টি আমিরুল গং জানার পর এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। এ ব্যাপারে মাছুদ মন্ডল জানান, জোরপূর্বক নয় ওই জমি তার মা ছালেহা বেগম কবলা মুলে ক্রয় করেছে। মৌখিক ভাবে জমি ছেড়ে দিতে বললে আমিরুল গং তালবাহানা করতে থাকে। সেকারনেই মাছুদ ওই জমিতে টিনের ছাপরা (ঘর) স্থাপন করেছে। এব্যাপারে থানা সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

সোনাতলায় শত্রুতামূলকভাবে বসতবাড়ি ও গোয়ালঘরে অগ্নিসংযোগ

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের পশ্চিম তেকানী (মুন্সিপাড়া) গ্রামে শত্রুতামূলকভাবে জাকিরুল ইসলাম নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =