সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় প্রধানমন্ত্রীর উপহার ঘর ও জমি পেলেন আরও ৫০ গৃহহীন পরিবার

সোনাতলায় প্রধানমন্ত্রীর উপহার ঘর ও জমি পেলেন আরও ৫০ গৃহহীন পরিবার

ইকবাল কবির লেমনঃ মুজিববর্ষ উপলক্ষ্যে বগুড়ার সোনাতলায় প্রধানমন্ত্রীর উপহার ঘর ও জমি পেলেন আরও ৫০ টি গৃহহীন পরিবার। প্রধানমন্ত্রী কর্তৃক দ্বিতীয় পর্যায়ে সারাদেশের ৫৩ হাজার,৩ শ’ ৪৪ টি গৃহহীন পরিবারকে গৃহ ও জমিদান প্রকল্পের আওতায় তারা এ উপহার পেলেন। রোববার দুপুরে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে উপকারভোগী ও স্থানীয় প্রশাসনের সঙ্গে যুক্ত হয়ে একযোগে উপহার প্রদানের অনুষ্ঠানটি উদ্বোধন করেন। প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর সোনাতলা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপকারভোগীদের মাঝে ঘর ও জমির দলিল প্রদান করেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। পরে তিনি বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, সহকারী কমিশনার (ভূমি) কাবেরী জালাল, পল্লী বিদ্যুতের ডিজিএম রফিকুল ইসলাম,জনস্বাস্থ্য উপ-প্রকৌশলী মেহেরুল ইসলাম, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মণ্ডল, প্রেসক্লাব সভাপতি নিপুন আনোয়ার কাজল ও উপকারভোগী লক্ষ্ণী রানী।
প্রথম ও দ্বিতীয় পর্যায় মিলে এ পর্যন্ত সোনাতলা উপজেলায় ১৭৫ টি গৃহহীন পরিবার বাথরুম,টয়লেট,টিউবওয়েলসহ দুই শতক করে জমি পেলেন।

Check Also

সারিয়াকান্দিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সারিয়াকান্দি প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু কর্ণার এর উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =