সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় বসতবাড়িতে হামলা ভাঙচুরঃ আহত ৩

সোনাতলায় বসতবাড়িতে হামলা ভাঙচুরঃ আহত ৩

বাঙালি বার্তা ডেস্কঃ রোববার বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের গোসাইবাড়ী গ্রামে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। এ ঘটনায় সিরাজুল ইসলাম (২৬), পারভীন বেগম (৪০), মুসলিনা (৩০) আহত হয়। আহতদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের গোসাইবাড়ী এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ও রাস্তা নির্মাণের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত রোববার সন্ধ্যায় ওই এলাকার মোনারুল, মোনাহার, ফারুক, মহব্বত, মিম, মিঠু, দুলা, তাজুল, মতি, মুন্নু, আপেল, লেবু সহ এলাকার আরও কয়েজজন যুবক হাতে লাঠি সোটা ও ধারালো অস্ত্র নিয়ে প্রতিপক্ষের বসতবাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর, নগদ টাকা, স্বর্নের চেইন লুট করে নিয়ে যায়। এ সময় প্রতিপক্ষের লোকজন বাধা দিলে তাদের উপর ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে গুরুতর আহত করে। আহতদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে আরও জানা যায়, হামলাকারীরা প্রতিপক্ষের উপর নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। তারা এ বিষয়ে প্রতিপক্ষের লোকজন যাতে নিরাপদে থাকে সেজন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।
এ ব্যাপারে জোড়গাছা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রোস্তম আলী মন্ডল জানান, রাস্তা নির্মাণ করাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তবে এ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এ বিষয়ে কোন অভিযোগ হয়নি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

সোনাতলায় অসৎ উদ্দেশ্যে গৃহবধূর ঘরে ঢোকার অভিযোগ

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নে গনিয়ারিকান্দি গ্রামে অসৎ উদ্দেশ্যে গৃহবধুর ঘরে ঢোকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + eleven =