সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে ছুরিকাঘাত ও মারপিটে আহত ৩ঃ থানায় অভিযোগ

সোনাতলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে ছুরিকাঘাত ও মারপিটে আহত ৩ঃ থানায় অভিযোগ

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলার কাবিলপুর গ্রামে বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শামসুল হক ও সাজেদুর রহমান সাগর নামে পিতা-পুত্র গুরুতর আহত হয়েছেন। এছাড়াও প্রতিপক্ষের মারপিটে আহত হয়েছেন সাজেদুর রহমান এর স্ত্রী শিউলী বেগম। তারা সোনাতলা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে সোনাতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ছুরিকাঘাতে আহত শামসুল হকের ছেলে মোঃ শহিদুল ইসলাম শাহীন। তিনি অভিযোগে উল্লেখ করেছেন, জমিজমা ও পারিবারিক শত্রুতার জের ধরে বৃহস্পতিবার (১৮-০৩-২১) আনুমানিক সকাল ১০ টার দিকে কাবিলপুর গ্রামের মৃত মোজামের ছেলে ঠান্ডু মিয়া, নজরুল প্রাং এর ছেলে মোঃ পিন্টুসহ একই গ্রামের নজরুল প্রাং, জিহাদ, কুলসুম বেগম, সাজু মিয়া পূর্ব শত্রুতার জের ধরে তাদের বাঁশঝাড়ে বাঁশ কাটে। শামসুল হক বাঁশ কাটায় বাঁধা দিলে তারা ছুরি দিয়ে তাকে আঘাত করে। শামসুল হককে বাঁচাতে তার ছেলে সাজেদুর রহমান সাগর এগিয়ে আসলে তাকেও তারা ছুরি দিয়ে আঘাত করে। একই সময় তারা শামসুল হক, সাগরের স্ত্রী শিউলী বেগম ও সাগরকে বাটাম দিয়ে বেদম মারপিট করে, শিউলীর গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এবং ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন ও শামসুল হকের বড় ছেলে শহিদুল ইসলাম শাহীন গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় আহতদেরকে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘বিষয়টি নিয়ে উভয়পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রয়োজনীয় আইনানূগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

Check Also

সোনাতলায় ভাসমান অবস্থায় পাওয়া গেল নবজাতকের লাশ

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলায় মন্ডমালা কালিমন্দির সংলগ্ন বেইলি ব্রিজের নিচে ভাসমান অবস্থায় পাওয়া গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 1 =