সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় মামলা নিয়ে ভয়ে দিন কাটাচ্ছে দুই পরিবার

সোনাতলায় মামলা নিয়ে ভয়ে দিন কাটাচ্ছে দুই পরিবার

বাঙালি বার্তা ডেস্কঃ  মামলা নিয়ে পুলিশের ভয়ে পরিবার নিয়ে বিড়ম্বনাময় দিন কাটাচ্ছে বলে অভিযোগ করেছে সোনাতলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের মৃত শমশের আলীর ছেলে মোঃ ফরজুল্লাহ ও মন্টু আকন্দ। বুধবার দুপুরে বগুড়ার সোনাতলা উপজেলা সদরে এসে কান্নাজড়িত কণ্ঠে স্থানীয় সাংবাদিকদের তারা এ অভিযোগ করেন। তারা জানান, ‘সোনাতলা উপজেলার জোড়্গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের মৃত শমশের আলীর ৩ পুত্র -মোঃ ফরজুল্লাহ্, জাহিদুল ইসলাম ও মন্টু আকন্দ একসঙ্গে ২ একর জমি ক্রয় করি। এর মধ্যে বড় ভাই জাহিদুল ইসলাম জাল দলিল করে অন্য ২ ভাইয়ের জমিগুলো ভোগদখল করছে। জমিগুলো চাইতে গেলে বড়ভাই জাহিদুল ইসলাম ও তার ৩ ছেলে- রেজাউল করিম পিন্টু, জিয়াউর রহমান ও সাকু অপর ২ ভাই ফরজুল্লাহ ও মন্টু আকন্দ ও তাদের পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে হয়রানিমূলক নানা মিথ্যা মামলা করে চরম হয়রানি করছে। জাহিদুল ইসলামের ছেলে রেজাউল করিম পিন্টু দালাল হিসেবে পুরিশের সাথে মেশার কারণে নানাভাবে পুলিশের ভয় দেখায় ও পুলিশকে প্রভাবিত করে আমাদের ও পরিবারের লোকজনদের হয়রানি করে। রেজাউল করিম পিন্টু কর্তৃক দায়েরকৃত ২০১৫ সালে ১৩৮/সি,১০/ সোনাতলা ২০১৫, সোনাতলা থানার মামলা নং ০৩/২০১৫ মিথ্যা প্রমাণিত হয়েছে। মামলাগুলো মিথ্যা প্রমাণিত হওয়ার পরেও রেজাউল করিম পিন্টু আরেকটি মিথ্যা মামলা দায়ের করে পরিবারের লোকজনকে আবারো নতুন করে হয়রানি শুরু করেছে।
তারা হয়রানিমূলক মামলা পুলিশী তৎপরতা হতে মুক্তি পেতে এবং পরিবারসহ নিজেদের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Check Also

সোনাতলায় চরপাড়া বাজারে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

আব্দুর রাজ্জাক,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলা জোড়গাছা ইউনিয়নের চরপাড়া বাজারে দি সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − two =