সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় যুবকের রগ কেটে দেয়ার ঘটনায় একটি মোবাইল কল রেকর্ডকে কেন্দ্র করে রহস্য !

সোনাতলায় যুবকের রগ কেটে দেয়ার ঘটনায় একটি মোবাইল কল রেকর্ডকে কেন্দ্র করে রহস্য !

ইকবাল কবির লেমনঃ গত ২ আগস্ট রোববার দিবাগত রাত তিনটায় সোনাতলার মধুপুর ইউনিয়নের ফুলবাড়ীয়া গ্রামে পলাশ (২৮) নামে এক যুবকের ঘরে ঢুকে পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। পলাশ ফুলবাড়ীয়া গ্রামের মৃত শাহিদুল ইসলামের ছেলে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে তিনি সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে আহত পলাশের মামাতো বোন মোছাঃ রোমা (২৪) এর সাথে তার স্বামী গাইবান্ধার সাঘাটা উপজেলার ঘুড়িদহ গ্রামের শাহজাহান আলী সবুজ এর একটি মোবাইল কল রেকর্ড রহস্যের সৃষ্টি করেছে। গত ৭ আগস্ট সকাল ৭ টা ৪৫ মিনিটে করা ওই মোবাইল কল রেকর্ডে শাহজাহান আলী সবুজ তার সম্পর্ক অবনতি হওয়া স্ত্রী মোছাঃ রোমাকে জানায়- ‘পলাশকে মেরে ফেলা হবে’।
এ ব্যাপারে আহত পলাশের সাথে কথা বললে তিনি জানান, রোমা আমার মামাতো বোন। তার সাথে ১০/১২ বছর আগে গাইবান্ধার সাঘাটা উপজেলার ঘুড়িদহ গ্রামের শাহজাহান আলী সবুজের বিয়ে হয়। কয়েক বছর আগে তাদের সম্পর্কের অবনতি হলে তারা আলাদা করে বসবাস শুরু করেন। শাহজাহান আলী সবুজের ধারণা- রোমার সাথে আমার প্রেমের সম্পর্ক থাকতে পারে । এই সন্দেহের কারণে সে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, ‘বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Check Also

সোনাতলায় বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে খাটিয়া প্রদান

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ শনিবার দুপুরে সোনাতলা উপজেলা পরিষদে বায়তুল মামুর কেন্দ্রীয় জামে মসজিদে উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − thirteen =