সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় হত্যা মামলার বাদীপক্ষ কর্তৃক আসামীদের বাড়িঘর ভাঙচুর ও ধান কর্তনের অভিযোগ

সোনাতলায় হত্যা মামলার বাদীপক্ষ কর্তৃক আসামীদের বাড়িঘর ভাঙচুর ও ধান কর্তনের অভিযোগ

আব্দুর রাজ্জাক, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার সদর ইউনিয়নের চকনন্দন গ্রামে হত্যা মামলার আসামীদের বাড়িঘর ভাঙচুর,লুটতারাজ ও ক্ষেতে থাকা বোরো ধান কর্তনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে আসামী সায়েদজামান মেয়ে মোছাঃ পাপড়ি খাতুন বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে অভিযোগ পত্র দিয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, গত ১১ এপ্রিল চকনন্দন গ্রামে দুই পক্ষের মারামারিতে একজন নিহত হয়। নিহতের ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে সোনাতলা থানায় মামলা দায়ের করে। মামলায় ওই গ্রামের মৃত আসমত আলী মোল্লার ছেলে মোঃ সায়েদজামান মোল্লা,সোলায়মান আলী,তারা মিয়া,আব্দুল খালেক ও মৃত ইলিয়াছ আলী মোল্লার ছেলে শাহিন মিয়া,সহিদুল ইসলামসহ ৫/৭ জন অজ্ঞাত রেখে ২০ জনকে আসামী করা হয়েছে। আসামীরা জেলে থাকার সুবাদে বাদীপক্ষের রফিকুল ও বুলবুলের নেতৃত্বে তার লোকজন আসামীদের বাড়িঘর ভাঙচুর করে জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। এ ছাড়াও আসামীদের প্রায় ৪৪/৪৫ বিঘা বোরো ধান জমিতে রয়েছে। সেই ধান কাটতে রফিকুল ও বুলবুলের লোকজন বাঁধা দিচ্ছে। গ্রামের লোকজন ও আসামীদের আত্মীয় স্বজন কিছু বলতে গেলে বাদীপক্ষরা তাদেরকেও ওই মামলায় আসামী করা হবে-এই মর্মে দাবান-শাসান করছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শফিকুর আলম জানান, ‘অভিযোগ পেয়েছি, থানা অফিসার ইনচার্জকে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।’

Check Also

শিবগঞ্জে আন্তঃ জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন শাখার অফিস উদ্বোধন

কামরুল হাসান, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জে আন্তঃ জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন শিবগঞ্জ হাট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 13 =