সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলায় ৭০ টি পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিলো কিশোর-কিশোরীদের ‘বন্ধু সামাজিক সংগঠন’

সোনাতলায় ৭০ টি পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিলো কিশোর-কিশোরীদের ‘বন্ধু সামাজিক সংগঠন’

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলা উপজেলার কিশোর-কিশোরীদের সংগঠন-‘বন্ধু সামাজিক সংগঠন’’। প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক কাজের সাথে নিজেদের যুক্ত রেখেছে সংগঠনটি। তারই ধারাবাহিকতায় সংগঠনটি সোনাতলা উপজেলার আগুনিয়াতাইড়,বালিয়াডাঙ্গা,সুজাইতপুর,সুখানপুকুর, কামারপাড়া, শালিখা, বিশুড়পাড়া , চমরগাছা গ্রামে ৭০ টি অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণের মাধ্যমে ঈদ আনন্দ ভাগাভাগী করে নিল।
সদস্য এবং শুভাকাক্সক্ষীদের আর্থিক সহযোগিতায় এবং টি.এম মেমোরিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা ড.জিল্লুর রহমান এর সহযোগিতায় ৭০ টি পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিতে সক্ষম হয়েছে সংগঠনটি।
কার্যক্রমটির সমন্বয়ক এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রবিউল ইসলাম শাকিল জানায়, ‘আমরা সোনাতলা উপজেলার ৮ টি গ্রামের ৭০ টি পরিবারকে ঈদ উপহার প্রদান করেছি। এই কার্যক্রমটি প্রতি বছর ঈদ-উল-ফিতর উপলক্ষে চলতে থাকবে এবং আমাদের চেষ্টা থাকবে পরিবার সংখ্যা বাড়ানোর।’
কার্যক্রমটিতে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন মুছাদ্দিকুল ইসলাম মাহিম,জাহিদ হাসান, জি.এম মুশফিকুর রহমান, নাজিফা আনোয়ার, আদ্রিজা আহমেদ রিম্পী, লিথিন,মিঠু,বিপুল, পল্লব,ক্লান্তি, মরিন, সিয়াম, রিয়া,জামিয়া, শাওন,কুহেলী,মিতু, আখি, আরিফা,সুমাইয়া এবং তৃষা।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + six =