সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / সোনাতলা পৌর নির্বাচনে ৯নং ওয়ার্ডের প্রার্থী আব্দুল হক বাবুর উঠান বৈঠক

সোনাতলা পৌর নির্বাচনে ৯নং ওয়ার্ডের প্রার্থী আব্দুল হক বাবুর উঠান বৈঠক

আব্দুর রাজ্জাকঃ বগুড়ার সোনাতলা আগামী ২ নভেম্বর পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর আব্দুল হক বাবুর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১৬ অক্টোবর শনিবার বিকাল ৩টায় কানুপুর গ্রামে মৃত মোজাম্মেল বেপারীর উঠানে ডঃ কোব্বাত বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব‍্য রাখেন ওই ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হক বাবু।
তিনি তার বক্তব‍্যে বলেন, আপনাদের ভালবাসা ও সহযোগীতায় ১৯৯৭ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত বালুয়া ইউনিয়ন পরিষদের সদস্য হয়ে সততার সাথে দায়িত্ব পালন করেছি। এরপর আপনাদের দোয়ায় সোনাতলা পৌরসভা গঠনের শুরু ২০০১ইং সাল থেকে ২০১৫পর্যন্ত এ ওয়ার্ডের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মধ‍্যে দিয়ে ২০১৬ সালে আবারও আপনাদের দোয়া ও প্রত‍্যক্ষ ভোটে কাউন্সিলর নির্বাচিত হই। আগামী ২ নভেম্বর পৌর নির্বাচনে ৯ নং ওয়ার্ডবাসীর সকল ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেছি আগামীতে কাউন্সিলর নির্বাচিত হলে এ ওয়ার্ডের সেবার মান বৃদ্ধি পাবে। তিনি আরও বলেন ৯ নং ওয়ার্ডকে সন্ত্রাস, দূর্নীতি, বাল্যবিয়ে, ন্যায় বিচার ও মাদক মুক্ত সমাজ গঠন করে ৯ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার প্রত্যেয়ে ব্যাক্ত করেন। উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন অ্যাড. আলহাজ্ব জিল্লুর হক, আজিজার রহমান বাবু, সাংবাদিক মোস্তাফিজার রহমান পিন্টু, আব্দুল ছাত্তার, ডা. নারায়ণ, তবিবর, ধলু মুন্সি, নুনু বিএস, মাফিকুল, সাইফুলইসলামসহ ওয়ার্ডের শতশত নারী ও পুরুষ।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − two =