সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / হাফেজ হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

হাফেজ হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

সাহাদত জামান,সারিয়াকান্দি (বগুড়া): বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা ইউনিয়নের সন্তান হাফেজ মোঃ রাকিবুল হাসান (হৃদয়) হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন হয়েছে।
গতকাল সোমবার সকাল ১১টার দিকে চন্দনবাইশা ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে মানববন্ধন কর্মসুচি পালন করেছে চন্দনবাইশা ইউনিয়নবাসি। বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) সারিয়াকান্দি উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কড়িতলা এসএইচ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও চন্দনবাইশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মামুনুর রশিদের উপর সন্ত্রাসী হামলা ও তার ছেলে হাফেজ মোঃ রাকিবুল হাসান (হৃদয়) (২৭) কে নৃশংস ভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে উক্ত মানব বন্ধন অনুষ্ঠিত হয়। চন্দনবাইশা ইউপি চেয়ারম্যান সাহাদত হোসেন দুলালের সভাপতিত্বে মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাদত হোসেন, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম দুখু, ইউপি সদস্য তোজাম্মেল হোসেন । বক্তাগণ হাফেজ মোঃ রাকিবুল হাসান (হৃদয়) হত্যা মামলার প্রধান আসামীসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান । এসময় রাকিবুল হাসান (হৃদয়) এর মা আয়শা সিদ্দিকাসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য,গত ২০ জুলাই বগুড়া সদর থানার কৈপাড়া পুকুরপাড় এলাকায় হাফেজ মোঃ রাকিবুল হাসান (হৃদয়) ও তার পিতা মামুনুর রশিদ নিজ বাড়ির নিচতলায় নিজ দোকানে চিহিৃত চাঁদাবাজ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয় । পরের দিন ২১ জুলাই সকালে শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফেজ মোঃ রাকিবুল হাসান (হৃদয়) মৃত্যুবরণ করেন ।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + eight =