সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / বগুড়ার খবর / ১৭ মার্চ বগুড়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট

১৭ মার্চ বগুড়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট

মোঃ আব্দুল ওয়াদুদ ,বগুড়া প্রতিনিধিঃ আগামী ১৭মার্চ বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট। বগুড়া চেম্বার অবকমার্স এন্ড ইন্ডাস্ট্রির আর্থিক সহযোগিতায় অনুষ্ঠিতব্য এই টুর্ণামেন্টে স্থানীয় ৮টি দল অংশ নিচ্ছে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলকে ১ লাখ টাকা এবং রানার্স আপকে দেয়া হবে নগদ ৫০ হাজার টাকা। বুধবার বিকেলে শহীদ চাঁন্দু স্টেডিয়ামে বগুড়া স্পোর্ট¯ রিপোর্টার্স এসোসিয়েশনের সাথে মতবিনিময়কালে টুর্ণামেন্ট কমিটির আহ্বায়ক এবং বগুড়া জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি এই তথ্য জানান। তিনি জানান, চ্যাম্পিয়ন এবং রানার্স আপ ছাড়াও প্রতিটি খেলার ম্যান অব দ্য ম্যাচ, ম্যান অব দ্য টুর্ণামেন্ট, সেরা বোলার এবং সেরা ব্যাটস্ম্যানকে পুরস্কৃত করা হবে। প্রতিটি দল ২ জন বহিরাত ক্রিকেটার অংশ নিতে পারবেন। টুর্ণামেন্টে অংশগ্রহনকারী ৮টি দল হলো- রহমান নগর ক্রিকেট ক্লাব (আরসিসি), স্পোর্টস জোন বগুড়া, জেসন-বিপুল স্মৃতি সংঘ, গুঞ্জন গ্রুপ স্পোর্টিং ক্লাব, সাত রং কিংস, এম, এইচ, আই ইন্টারন্যাশনাল, বগুড়া জিলাস্কুলের শিক্ষার্থীদের নিয়ে গড়া বিজেডএস-১৫ প্লাটুন এবং বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দীন একাদশ। বগুড়া স্পোর্ট¯ রিপোর্টার্স এসোসিয়েশনের পক্ষ থেকে টুর্ণামেন্টের সেরা উদীয়মান ক্রিকেটারকে ক্রেস্ট প্রদান করা হবে। মতবিনিময় সভায় জানানো হয়- উদ্বোধনী দিনে একটি এবং প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ শহীদ চাঁন্দু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বলেও আয়োজকরা জানান। অনুষ্ঠানের শেষ পর্বে টুর্ণামেন্টের লোগো উন্মোচন করা হয়।
অনুষ্ঠানে আয়োজক কমিটির সদস্য গোলাম রব্বানী, আল রাজী জুয়েল, বগুড়া আম্পায়ার্স এসোসিয়েশনের সভাপতি খালেদ মাহমুদ রুবেল, বগড়–ড়া স্পোর্ট¯ রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মোস্তফা মোঘল, সাধারণ সম্পাদক এইচ আলিম, সাবেক সভাপতি রাহাত রিটু, তোফাজ্জল হোসেনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মাধ্যমের সাংবাদিক, টুর্ণামেন্টে অংশগ্রহনকারী দলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Check Also

সারিয়াকান্দির নয়া ইউএনও’র সাথে শুভেচ্ছা বিনিময়

বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আমরা মুক্তিযোদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − thirteen =