সংবাদ শিরোনামঃ
প্রচ্ছদ / গাইবান্ধার খবর / বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামের রাষ্ট্রের জন্ম হতো না— এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামের রাষ্ট্রের জন্ম হতো না— এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধাঃ বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক, গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না।বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা দারিদ্র মুক্ত সুখী সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলা গড়তে।কিন্তু ঘাতকরা তাকে স্ব-পরিবারে নির্মম ভাবে হত্যা করেছিল।বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিরা চেয়েছিল বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলে দিতে কিন্তু বাংলার মানুষ তা কখনো মেনে নেয় নি।বঙ্গবন্ধু বেচে আছে কোটি মানুষের হৃদয়ে। যতদিন রবে পদ্মা মেঘনা যমুনা বহমান ততোদিন রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান।
মঙ্গলবার দিন্ররব্যাপী পলাশবাড়ী- সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী জনসভা ও বঙ্গবন্ধুর জম্নশতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করছে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।খুনিরা তাকে ও একাধিকবার হত্যা করতে চেয়েছিল কিন্তু পারেনি। রাখে আল্লাহ মারে কে!মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ।শুধু বাংলাদেশ নয় সারা বিশ্ব ব্যাপি আজ বঙ্গবন্ধুর জম্নশত বার্ষিকি উদযাপিত হচ্ছে।এসময় পলাশবাড়ী সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Check Also

সরকারি নাজির আখতার কলেজের প্রাক্তন ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক মিজানুর রহমানের অকালপ্রয়াণ

বাঙালি বার্তা ডেস্কঃ সরকারি নাজির আখতার কলেজের ৯৫ ব্যাচের মেধাবী ছাত্র ও বোনারপাড়া ডিগ্রী কলেজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =